২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

লামায় ইয়াবাসহ দুইজনকে আটক করে পুলিশে দিল জনতা

প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

নিজস্ব সংবাদদাতা, লামা

লামা উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নে ৫নং ওয়ার্ডের ফুটের ঝিরি এলাকা থেকে ইয়াবা সহ দুইজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে আটক দুই ইয়াবা ব্যবসায়ীকে লামা থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

জানা যায়, আজ বৃহস্পতিবার রাত ৩টায় খবর পেয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করে লামা থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো, ফাঁসিয়াখালী ইউনিয়নের কমিউনিটি সেন্টারের ঘিলাতলী এলাকার নুরুল ইসলামের ছেলে মঞ্জুর আলম (২৯) ও একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে নুরুল কাদের (২২)। তিনি বলেন, তাদের নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

ইয়াবাসহ জনতার হাতে আটক মাদক ব্যবসায়ী মঞ্জুর আলম ও নুরুল কাদের।

প্রত্যেক্ষদর্শী একজন জানায়, বুধবার দিবাগত রাত ১০টার দিকে ফুটের ঝিরি এলাকা হতে ইয়াবা নিয়ে যাওয়ার সময় ১২ পিস ইয়াবা সহ হাতেনাতে দুইজনকে আটক করে জনতা। তারা ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াবা সম্রাট হুমায়ূন চৌধুরীর বাড়ি থেকে ইয়াবা নিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়। এই সময় আরেকজন পালিয়ে যায়।

প্রসঙ্গত, ফাঁসিয়াখালী এলাকার লোকজন জানায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গুলিস্তান বাজার, হায়দারনাশী, ফুটের ঝিরি, জলপাইতলী, অংসার ঝিরি, বড়ছনখোলা, চা বাগান এলাকা ইয়াবা বেচাকেনার নিরাপদ জোনে পরিণত হয়েছে।

বিজ্ঞাপন

ট্যাগ :