২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

সৌরভ ইমামের ইচ্ছে পূরণ অনুষ্ঠানে মাশরাফি

প্রকাশ : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ইচ্ছে পূরণের ফেরিওয়ালা সৌরভ ইমামের সাথে এবার যুক্ত হয়েছেন জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। একই সময় সৌরভের এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা ঝড়ে পড়েছে ম্যাশের কণ্ঠে।

দুই বছর আগে থেকে ইচ্ছে পূরণ নামে কার্যক্রম শুরু করেন সৌরভ। এরই মধ্যে পথ শিশু থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ইচ্ছে পূরণ করে ব্যাপক আলোচিত হয়েছেন ইচ্ছে পূরণের এই ফেরিওয়ালা। শুরুটা হয়েছিলো কয়েকজন পথশিশুকে লেখা-পড়ার পথ দেখিয়ে। পরবর্তীতে একজন নিরাপত্তা প্রহরীকে বিমানে উঠিয়ে ইচ্ছে পূরণের এই কার্যক্রম আলোচিত হয়। একে একে নানাভাবে তার সাধ্যমত পিছিয়ে থাকা মানুষের ইচ্ছে পূরণ করতে থাকেন একটি বেসরকারী টিভি চ্যানেলের এই সাংবাদিক।

করোনার সময়ে চাকরি হারানো দুই সন্তানের জনক এক বাবাকে চাকরি দিয়েও অনেকের ভালোবাসা কুড়িয়েছেন সৌরভ ইমাম। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই সৌরভ ইমামের সাথে যোগাযোগ করতে থাকেন। এরমধ্যে কিছু মানুষ তাদের প্রিয় মানুষের সাথে দেখা করার ইচ্ছের কথা জানান। এমনই একজন দোহারের এক তরুণ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের সাথে দেখা করতে চান। সৌরভ সেই তরুণকে আশরাফুলের সাথে দেখা করিয়ে দিলে অনেক ক্রিকেট ভক্ত যোগাযোগ করতে থাকেন। অধিকাংশের ইচ্ছে ছিলো মাশরাফির সাথে দেখা করা।

ইচ্ছে পূরণের ফেরিওয়ালা সৌরভ ইমাম

ম্যাশের সাথে যোগাযোগ করেন সৌরভ। এই ব্যাপারে বেশ আন্তরিক ছিলেন মাশরাফি। একদিন সময় দেন জনপ্রিয় এই ক্রিকেট ব্যক্তিত্ব। ম্যাশের অফিসে তার ভক্ত নারাণগঞ্জের একটি বেসরকারী স্কুলের ছাত্র রায়াত ফয়সালকে নিয়ে যান সৌরভ। ম্যাশের সাথে দেখা করতে পেরে স্বাভাবিভাবেই উচ্ছসিত ছিলেন ম্যাশ ভক্ত রায়াত। আর এই ধরনের আয়োজনের সাথে থাকতে পেরে নিজের ভালো লাগার কথা জানান মাশরাফি। মানুষের প্রয়োজনে অন্য সামর্থবানদের এগিয়ে আসারও আহ্বান জানান বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক।

ইচ্ছে পূরণ নিয়ে সৌরভ ইমাম জানান, পৃথিবীতে একবারের জন্য এসেছি। কিছু ভালো কাজ করে যেতে চাই। একটা দাগ দিয়ে যেতে চাই। আর ইচ্ছে পূরণ কার্যক্রমটা নিয়মিত করতে চাই। তবে তা অবশ্যই সাধ্যমত। ছোট ছোট ইচ্ছে পূরণটাই আপাতত সৌরভের লক্ষ্য বলে জানান তিনি। ভবিষ্যতে সুযোগ পেলে আরো বড় পরিসরেও এই আয়োজন চালিয়ে যাওয়ার ইচ্ছে আছে বলে জানান সৌরভ ইমাম।

বিজ্ঞাপন

ট্যাগ :