২২ সেপ্টেম্বর, ২০২১ | ৭ আশ্বিন, ১৪২৮

সাতকানিয়ায় উদ্যোক্তাদের মাঝে বিআরডিবির পল্লী উদ্যোক্তা ঋণ বিতরণ করলেন সাংসদ নদভী

প্রকাশ : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

“এসেছে পল্লীর শুভ দিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ”-স্লোগানকে সামনে রেখে ১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১টায় সাতকানিয়া উপজেলা বিআরডিবি’র উদ্যোগে পুরুষ- নারী ২৯ উদ্যোক্তার মাঝে ৩৭ লাখ ৫০ হাজার টাকার চেক পল্লী উদ্যোক্তা ঋণ বিতরণ করছেন সাতকানিয়া- লোহাগাড়া’র মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

কভিড-১৯ পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অর্থনীতি পুনরুদ্ধারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগের আওতায় পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন এবং কুটির, ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে লক্ষ্য করে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর অনুকূলে ২০২০-২১ অর্থবছরে প্রণোদনা স্বরূপ সারাদেশে ৩০০শ’ কোটি টাকার মধ্যে প্রথম ধাপে দেড়শ কোটি টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে তারই অংশ হিসেবে এই উদ্যোক্তা ঋণ বিতরণ।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা এর সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আজিম শরীফের সঞ্চালনায় ঋণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি মাস্টার ফরিদুল আলম, মোজাম্মেল হক, সাংবাদিক মাহফুজ নবী খোখন, সাতকানিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, সাতকানিয়া বিআরডিবি চেয়ারম্যান এরফানুল করিম চৌধুরী, পল্লী উন্নয়ন কর্মকতা জহির উদ্দিন, আরডিও মিলন চন্দ্র গোপ, নাছির উদ্দিন উদ্দীন, সাতকানিয়া উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুর রহমান দুলাল, মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আ ন ম সেলিম চৌধুরী, ছদাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাদ হোসেন চৌধুরী সোনাকানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ, হারেজ মোহাম্মদ, সাতকানিয়া পৌর কমিশনার মোহাম্মদ রাসেল, মোহাম্মদ আরফাত, এবিএস সোহেল, পৌর যুবলীগ আনিছুর রহমান, জাবেদ ইকবাল, ছাত্রলীগ নেতা আব্দুল মান্নান, মোহাম্মদ ইদ্রিছ, জাহেদুল ইসলাম প্রমূখ।

পল্লী উদ্যোক্তা ঋণ বিতরণ ছাড়াও প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ৪৬ জন দুঃস্থের মাঝে ঐচ্ছিক তহবিল থেকে নগদ ১,৪৯,০০০/- টাকার অনুদানের চেক, ১২ জন দরিদ্রের মাঝে ১২ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩০০০/- টাকা বিতরণ এবং উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

ট্যাগ :