২২ সেপ্টেম্বর, ২০২১ | ৭ আশ্বিন, ১৪২৮

লামায় দুই মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রধান শিক্ষক সহ আহত ৪

প্রকাশ : শনিবার, ২৪ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লামা

লামা সুয়ালক রোডের ব্রিকফিল্ড সংলগ্ন প্রমোদ চন্দ্র বড়ুয়ার আম বাগানস্থ দুইদিক থেকে আসা ২টি ভাড়া মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আজ শনিবার (২৪ জুলাই) দুপুর ১২টা ২০ মিনিটে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, আকিরাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জতিন্দ্র ত্রিপুরা (৪৫), মোটর সাইকেল ড্রাইভার ও গজালিয়া সাপমারা ঝিরি এলাকার মো: আজিজ এর ছেলে আফজাল হোসেন (৩৫), গজালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চিয়ন পাড়ার বাসিন্দা পাখি মুরুং (২২) ও অপর মোটর সাইকেলের ড্রাইভার ও টিটি এন্ড ডিসির বাসিন্দা মো: হারুণ (১৬)।

প্রত্যেক্ষদর্শী জানান, মোটর সাইকেল ড্রাইভার আফজাল হোসেন আকিরাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জতিন্দ্র ত্রিপুরাকে নিয়ে আকিরাম পাড়া থেকে লামা বাজারে আসছিল। অপরদিকে ভাড়া মোটর সাইকেল ড্রাইভার মো: হারুণ পাখি মুরুং কে নিয়ে লামা বাজার থেকে গজালিয়া চিয়ন পাড়ায় যাচ্ছিল। যাত্রাপথে গজালিয়ার ব্রিকফিল্ড এলাকার আম বাগানে দুইটি মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুইটি মোটর সাইকেলের ড্রাইভার ও যাত্রী সহ মোট ৪জন আহত হয়।

দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি সাপমারা ঝিরিতে একটি বাড়িতে লুকানো হচ্ছে।

আহতদের লামা হাসপাতালে নেয়া হলে গুরুতর আহত ৩ জনকে কক্সবাজার রেফার করা হয়। আহতের স্বজনরা ২ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ও ১ জনকে মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করে। আহত পাখি মুরুং এর অবস্থা অত্যান্ত আশংকাজনক বলে জানা যায়। আরেকজন আহতকে লামা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

আরেক প্রত্যেক্ষদর্শী জানায়, মোটর সাইকেল ড্রাইভার টিটি এন্ড ডিসি এলাকার মো: হারুণ এর বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা সংঘটিত হয়। তিনি আরো বলেন, অনুমান করছি তার মোটর সাইকেলের গতি ঘন্টায় ৭০ কিলোমিটারের উপরে ছিল !

এদিকে ঘটনা ধামাচাপা দিতে মোটর সাইকেল দুইটি সাপমারা ঝিরি এলাকায় একটি বাড়িতে লুকানো হয়েছে। দোষীদের আইনের আওতায় আনার জন্য স্থানীয়রা অনুরোধ করেছেন। অপরাধীরাও বার বার অপরাধ করে রেহাই পেয়ে যাওয়ার কারণে মোটর সাইকেল দুর্ঘটনা বেড়ে যাচ্ছে।

বিজ্ঞাপন

ট্যাগ :