২৭ জুলাই, ২০২১ | ১২ শ্রাবণ, ১৪২৮

লামায় করোনা আক্রান্ত হয়ে নারীর মৃত্যু

প্রকাশ : শনিবার, ১০ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লামা

লামা সরকারি হাসপাতালে করোনা ভাইরাসে উম্রানু মার্মা (১৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১০ জুলাই) সকাল ৬টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

বান্দরবান সিভিল সার্জন ডা: অং শৈ প্রু মার্মা বলেন, লামা হাসপাতালে শনিবার সকালে নিহত নারী করোনা পজেটিভ ও ম্যালেরিয়া সংক্রমিত ছিল।

উম্রানু মার্মা লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ধু অং পাড়ার ধুংক্য মার্মার স্ত্রী।

লামা হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৬ জুলাই মঙ্গলবার দুপুর ১টা ২৫ মিনিটে করোনা পজিটিভ ও ম্যালেরিয়া সংক্রমণ হয়ে উম্রানু মার্মা লামা হাসপাতালে ভর্তি হয়। তাকে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হয়। শনিবার সকাল ৬টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

নিহতের স্বামী ধুংক্য মার্মা বলেন, ম্যালেরিয়া আক্রান্ত হয়ে গত কয়েকদিন পূর্বে লামায় একটি বেসরকারি হাসপাতালে তার স্ত্রীর সিজারে বাচ্চা ডেলিভারী হয়। ডেলিভারীতে তার বাচ্চা মারা হয়। সিজারে তার স্ত্রী উম্রানু মার্মার স্বাস্থ্যের অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা ইউনিটে আইসিওতে ভর্তি থেকে তার চিকিৎসা করা হয়। পরে লামা বাড়িতে চলে আসলে তার পুণরায় স্বাস্থ্যের অবস্থা খারাপ হলে গত ৬ জুলাই লামা সরকারি হাসপাতালে ভর্তি হয়ে ১০ জুলাই সে মারা যান।

লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মাজেদ মহিউদ্দিন চৌধুরী বলেন, লামা হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে মারা যাওয়া নারী উম্রানু মার্মা করোনায় মারা গেছে। এছাড়া সে ম্যালেরিয়ায় আক্রান্ত ছিল।

প্রসঙ্গত, এই পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে লামা উপজেলায় দুই নারীর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

ট্যাগ :