২৭ জুলাই, ২০২১ | ১২ শ্রাবণ, ১৪২৮

লামা পৌরসভার হরিণঝিরির ঘটনা

স্বামীর পরকীয়ার ক্ষোভে বিষপানে অন্তঃসত্ত্বা স্ত্রীর আত্মহত্যা

প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

নিজস্ব সংবাদদাতা, লামা

লামা পৌরসভায় ৫ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর ২টায় নিজ বাড়িতে বিষপান করলে রাত ৮টায় চকরিয়া সরকারি হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানায় নিহতের ছোট ভাই মো: তাছাদ্দেক হোসাইন।

বিষপানে মারা যাওয়া মরিয়ম আক্তার (২৮) লামা পৌরসভার ৯নং ওয়ার্ডের মো: নুরুজ্জামানের স্ত্রী ও পৌরসভার ৬নং ওয়ার্ডের মো: মোজাহের উদ্দিন ও আনোয়ারা বেগমের মেয়ে। মরিয়ম এক মেয়ে ও এক ছেলের জননী। নিহতের স্বামী মো: নুরুজ্জামান হরিণঝিরি এলাকার আবুল কালাম ও নুর বানুর ছেলে।

নিহত মরিয়মের ভাই জানান, তার বোন জামাই মো: নুরুজ্জামানের সাথে এক মহিলার পরকীয়া সম্পর্ক ছিল। তাছাড়া স্বামীর সংসারে তার বোন পারিবারিক অশান্তিতে ছিল। গত দুই বছর বোনকে বাবার বাড়িতে পর্যন্ত আসতে দেয়নি। স্বামীর নির্যাতন ও তার পরকীয়া সম্পর্ক থাকায় রাগ করে সে বিষপান করে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর ২টায় স্বামীর বাড়িতে মরিয়ম বিষপান করে। সাথে সাথে তাকে লামা সরকারি হাসপাতালে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রোগীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়।

তখন রোগীর স্বজনরা তাকে পার্শ্ববর্তী চকরিয়া সিটি হাসপাতালে নিয়ে যায়। সিটি হাসপাতালে চিকিৎসা না পেয়ে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রাত ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

বিষপানে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, নিহতের লাশ তার বাবার বাড়িতে আছে। পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল শেষে আগামীকাল ভোরে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

বিজ্ঞাপন

ট্যাগ :