২৩ অক্টোবর, ২০২১ | ৭ কার্তিক, ১৪২৮

৩৬টি প্রেক্ষাগৃহে বুবলীর ‘চোখ’

প্রকাশ : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

বিনোদন প্রতিনিধি

বিরতি শেষে প্রেক্ষাগৃহে নতুন সিনেমা নিয়ে হাজির হলেন জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। আজ শুক্রবার সারাদেশের ৩৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ত্রিভুজ প্রেমের ও অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘চোখ’। এই ছবিতে নায়িকা বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নিরব হোসেন ও জিয়াউল রোশান। অনামিকা মণ্ডলের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন নবাগত আসিফ ইকবাল জুয়েল।

ছবিতে রাকেশ চরিত্রে অভিনয় করেছেন নিরব। এছাড়া রোশনকে জয় এবং বুবলীকে দেখা যাবে রেজনি হিসেবে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন শহীদুজ্জামান সেলিম। এ সিনেমার গল্পে দেখা যাবে, ধনি পরিবারের ছেলে রাকেশ (নিরব) সড়ক দুর্ঘটনায় তার দুই চোখ হারান। এরপর অপারেশন করে তার নতুন চোখ লাগানো হয়। কিন্তু নতুন চোখ নিয়ে ঘটতে থাকে নানা অদ্ভুত সব ঘটনা!

শবনম বুবলি। ছবি: সংগৃহীত

ছবিটি দেখার আহ্বান করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি বলেন, ‘আমার বিশ্বাস ছবিটির মাধ্যমে প্রেক্ষাগৃহে দর্শক আসা শুরু করবেন। করোনায় থাকলেও এখন যেহেতু সব কিছুই স্বাভাবিক গতিতে চলছে সিনেমা হলে দর্শকরাও আসবেন। তবে অবশ্যই স্বাস্থবিধি মেনে চলতে হবে সবাইকে।’ এদিকে ‘চোখ’ মুক্তির একদিন আগেই সিনেমাটির নায়ক জিয়াউর রোশান করোনা আক্রান্ত হয়েছেন। ফলে প্রেক্ষাগৃহে বসে আপাতত নিজের অভিনীত সিনেমাটি দেখা হচ্ছে না তার।

যে সব সিনেমা হলে চলবে ‘চোখ’: বসুন্ধরা সিটি, সনি, ব্লকবাষ্টার সিনেমাস, শ্যামলী, চিত্রামহল, আনন্দ, বিজিবি অডিটোরিয়াম, গীত, সৈনিক ক্লাব, নিউ গুলশান, সেনা অডিটোরিয়াম, চন্দ্রিমা, নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), নবীন (মানিকগঞ্জ), বর্ষা (গাজীপুর), চাঁদমহল (কাঁচপুর), পান্না (মুক্তারপুর, মুন্সীগঞ্জ), নন্দিতা (সিলেট), ঝংকার (পাঁচদোনা, নরসিংদী), সিনেমা প্যালেস (চট্টগ্রাম), সুগন্ধা (চট্টগ্রাম), সঙ্গীতা (খুলনা), লিবার্টি (খুলনা), মনিহার (যশোর), মডার্ন (দিনাজপুর), অভিরুচি (বরিশাল), পূরবী (ময়মনসিংহ), সত্যবতী (শেরপুর), শাপলা (রংপুর), চলন্তিকা (গোপালদী, নারায়ণগঞ্জ), পূর্বাশা (শান্তাহার, বগুড়া), মালঞ্চ (টাঙ্গাইল), মাধবী (মধুপুর, টাঙ্গাইল), রাজিয়া(নাগরপুর, টাঙ্গাইল), রুনা (চালাকচর, নরসিংদী), মোহন (হবিগঞ্জ), তামান্না (সৈয়দপুর)।

বিজ্ঞাপন

ট্যাগ :