২২ সেপ্টেম্বর, ২০২১ | ৭ আশ্বিন, ১৪২৮

লামায় সাংবাদিককে হেয় করায় ‘প্রতিবাদ সভা’

প্রকাশ : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

লামা প্রতিনিধি

জিটিভি লামা প্রতিনিধি ও লামা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিনের সাথে লামা হাসপাতালের আরএমও কর্তৃক অসদাচরণ ও দূর্ব্যবহার করায় প্রতিবাদ সভা করেছে লামার কর্মরত সাংবাদিকবৃন্দ। রোববার (০৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় লামা প্রেস ক্লাবের মিলনায়তনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, লামা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া। সভায় স্বাগত বক্তব্য রাখেন, জিটিভি লামা প্রতিনিধি ও লামা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক প্রহসনের শিকার মোঃ ফরিদ উদ্দিন।

এসময় আরো বক্তব্য রাখেন, লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান, দৈনিক ইত্তেফাক লামা প্রতিনিধি মুহাম্মদ কামালুদ্দিন, কালের কন্ঠ লামা প্রতিনিধি তানফিজুর রহমান, পূর্বকোণ প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলী, ক্রাইম প্রতিদিন প্রতিনিধি উজ্জ্বল বড়ুয়া। সভায় সঞ্চালনা করেন সাহাব উদ্দিন। এছাড়া লামা উপজেলায় কর্মরত সকল সাংবাদিকরা প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, লামা হাসপাতালে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে জিটিভি লামা প্রতিনিধি মোঃ ফরিদ উদ্দিনের সাথে লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোহাম্মদ রোবীন কর্তৃক অসদাচরণ ও দূর্ব্যবহারের শিকার হন। সাংবাদিক ফরিদ লামা হাসপাতালের অনিয়ম, অব্যবস্থাপনা, দুর্নীতি ও সমস্যা গুলো ফেইসবুক লাইভের মাধ্যমে তুলে ধরলে ডাঃ রোবীন ও হাসপাতালের লোকজন তাকে পাগল বলেন, যা খুবই দুঃখজনক। এছাড়া পুলিশ ডেকে তাকে ধরে নেয়ার জন্য যে ঔদ্ধত্য আচরণ করে, আমাদের ব্যথিত করে।

সাংবাদিক মহল দাবী করেন, দ্রুত এই ঘটনা আমলে নিয়ে লামা হাসপাতালের অনিয়ম বন্ধ ও সাংবাদিকের সাথে অসদাচরণ করা ডাক্তার ও কর্মচারীদের বিচারের মুখামুখি করা হোক। অন্যথায় আরো কর্মসূচি ঘোষণা করবে লামার কর্মরত সাংবাদিক সমাজ।

বিজ্ঞাপন

ট্যাগ :