১৯ জুন, ২০২১ | ৫ আষাঢ়, ১৪২৮

আনোয়ারায় বাবু মিয়া পরিবারের ঈদ উপহার পেলেন ৭ হাজার মানুষ

প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

আনোয়ারা প্রতিনিধি :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড চেয়ারম্যান ইসি আনিসুজ্জামান চৌধুরী রণি ও ব্যবস্থাপনা পরিচালক আসিফুজ্জামান চৌধুরী জিমি’র পক্ষে আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১২ মে) দুপুরে বারখাইন ইউনিয়নের ৭ হাজার নারী-পুরুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ।

এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক মকসুদুর রহমান, মুজিবুল হক চৌধুরী, সিইউএফএল সিবিএ সভাপতি আবদুর রহিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিবিএ যুগ্ম সাধারণ সম্পাদক মো: এমরান খান, কার্যকরী সভাপতি নুরুল আমিন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা খোরশেদুল আলম, বারখাইন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মামুনুর রশিদ, আনোয়ারা উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মাহমুদুল হক, বারখাইন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আবচার, সিবিএ’র অর্থ সম্পাদক মো: মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: নজরুল, প্রচার সম্পাদক মো: শামীম, দপ্তর সম্পাদক আবদুল কাদের, যুবনেতা আনিসুর রহমান, ছাত্রনেতা মানিক, আসিফ ও রাসেল প্রমুখ।

বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ জানান, প্রতি বছরের ন্যায় এবারও বারখাইন ইউনিয়নের ৭ হাজার গরীব ও অসহায় পরিবারের মাঝে ‘বাবু মিয়া’ পরিবারের পক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। অতিথে বর্ষীয়ান রাজনীতিবিদ বীর চট্টলার জননেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি গরীব ও অসহায় মানুষের সুখেদুখে পাশে ছিলেন এখন তার তিন সন্তান পাশে আছে। আমি ‘বাবু মিয়া’ পরিবারের সাথে থেকে বারখাইন ইউনিয়নবাসীর সেবা করে যাচ্ছি, ভবিষ্যতেও করে যাব।

বিজ্ঞাপন

ট্যাগ :